Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম

পাইলট এস এম পারভেজ সানজারীর ওপর এসিড নিক্ষেপের ঘটনায় সঙ্গীত শিল্পী মিলার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সানজারী সংগীত শিল্পী মিলার সাবেক স্বামী। গত ৫ জুন বুধবার রাজধানীর উত্তরা পশ্চিম থানায় এই মামলা দায়ের করা হয়। মামলা নম্বর-৬।

উত্তরা পশ্চিম থানার ওসি তপন সাহা বলেন, মিলার সাবেক স্বামী পারভেজ সানজারীকে এসিড নিক্ষেপের অভিযোগে একটি হত্যাচেষ্টা মামলা হয়েছে। মামলায় তাসবিহা বিনতে শহীদ মিলা ও তার গাড়িচালক পিস জন পিটার হালদার ওরফে কিমকে আসামি করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

আহত পারভেজ সানজারী সাংবাদিকদের জানান, গত এক বছর আগে মিলার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাকে হুমকি দিয়ে আসছে তার সাবেক স্ত্রী। তার ধারণা মিলার ইশারায় এই ঘটনাটি ঘটেছে। গত রোববার ২ জুন রাত ৮ টার দিকে রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন ৩ নং সেক্টরের ৭/বি রোডে সাবেক স্ত্রী মিলার সহকারী জন পিটার হাওলদার কিম বাসার কিছু দূরে সানজারীর মোটরসাইকেলের গতিরোধ করে ও গায়ে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় সানজারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। ঘটনার পরদিন থেকেই থানায় মামলা করার জন্য গেলেও পুলিশ মামলা নিতে গড়িমসি করে। অবশেষে দুইজনকে আসামি করে মামলা নেয় পুলিশ।
ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটের দায়িত্বরত একজন চিকিৎসক জানান, পারভেজ সানজারির দুই উরু, পেট, দুই হাত ও পায়ের কিছু অংশ ঝলসে গিয়েছে। তার চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন