Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিএনপি পাকিস্তানি ভাবধারায় বিশ্বাসী আলোচনা সভায় তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 বিএনপি পাকিস্তানী ভাবধারায় বিশ্বাসী মন্তব্য করে তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, তাদের রাজনৈতিক সব কর্মকাÐ পাকিস্তানী ভাবধারায় পরিচালিত হয় । তিনি গতকাল শুক্রবার চট্টগ্রাম প্রেসক্লাবে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ছয়দফা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির নেতারা বলেন- তাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে ঈদ করছেন। তিনি জেলে গেছেন তার কর্মদোষে। তার আরও আগে জেলে যাওয়া উচিত ছিল। তবুও তিনি কারাগারে যে সুবিধা পাচ্ছেন, পাক-ভারত উপমহাদেশের ইতিহাসে কোনো বন্দি এমন সুযোগ-সুবিধা পাননি। এতে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলও বক্তব্য রাখেন।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ