Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ডোবায় তরুণীর ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 চট্টগ্রামে ডোবায় পাওয়া গেছে তরুণীর হাত-পা বাধা লাশ। আর ঘর থেকে উদ্ধার করা হয়েছে এক গৃহবধূর ঝুলন্ত লাশ। আনোয়ারা উপজেলার খুরুশকুলে গতকাল শুক্রবার বাড়ির পাশে ডোবা থেকে লিমা আক্তার (১৮) নামে এক তরুণীর হাত-পা বাধা লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত লিমা ওই এলাকার মোহাম্মদ হোসেনের মেয়ে। তিনি কেইপিজেডে একটি গার্মেন্টেসে চাকরি করতেন। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, রাত ১১টায় দিকে লিমা আক্তার তার মা খদিজা বেগমসহ একই রুমে ঘুমান। ভোর ৩টার দিকে খদিজা বেগম জেগে দেখেন পাশে লিমা নেই। পরে অনেকক্ষণ খোঁজাখুঁজি করে তারা বাড়ির পাশে ডোবায় লিমা আক্তারের হাত-পা বাধা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পরিবারের সদস্যদের কাছ থেকে খবর পেয়ে ডোবা থেকে লিমা আক্তারের হাত-পা বাধা লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ওসি দুলাল মাহমুদ বলেন, এটি খুন তা নিশ্চিত। তবে কারা বা কী কারণে তাকে খুন করেছে তা উৎঘাটনে পুলিশ কাজ করছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার হয়নি।

এদিকে নগরীর চকবাজার থানাধীন ডিসি রোডের চাঁনমিয়া মসজিদ সংলগ্ন একটি বাসা থেকে বিউটি আক্তার (২৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ওই লাশ উদ্ধারের পর গৃহবধূর স্বামী গোলাম কিবরিয়া রিপনকে গ্রেফতার করে পুলিশ। তিনি চাঁনমিয়া মসজিদ সংলগ্ন কাশেমের বিল্ডিংয়ের ৫ম তলায় ভাড়া থাকেন। বিউটি আক্তারের বাড়ি কুমিল্লা এলাকায়। তিনি স্বামীসহ ডিসি রোডে ভাড়া বাসায় থাকতেন। বিউটি আক্তারের আড়াই বছর বয়সী একজন ছেলে সন্তান রয়েছে। গোলাম কিবরিয়া রিপন পেশায় গাড়িচালক বলে জানিয়েছে পুলিশ।

চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, পারিবারিক কলহের জেরে স্বামীর সঙ্গে ঝগড়া হয় বিউটি আক্তারের। পরে রাত ১০টায় ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলে থাকা লাশ উদ্ধার করা হয়। স্বামী গোলাম কিবরিয়া রিপনকে গতকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ কর্মকর্তা রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, প্রতিবেশিরা জানিয়েছে-বিউটির সঙ্গে তার স্বামীর প্রায় সময় ঝগড়া হতো। বেশ কয়েক বার রাগ করে বাসা থেকে চলেও গিয়েছিলেন বিউটির স্বামী গোলাম কিবরিয়া রিপন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ