Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

মুলাদীতে নদীতে নেমে মাদরাসা ছাত্র নিখোঁজ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 বরিশালের মুলাদীতে বাবার সাথে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে শাখাওয়াত হোসেন নামে ১২ বছরের এক মাদরাসা ছাত্র। ঈদের পরদিন বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে মুলাদী উপজেলার নন্দিবাজার সংলগ্ন আড়িয়াল খাঁ নদে এ মর্মান্তিক ঘটনা ঘটে। শুক্রবার বিকাল পর্যন্ত শাখাওয়াতের সন্ধান মেলেনি। সে মুলাদী উপজেলা যুবলীগের আহŸায়ক মাষ্টার জিয়াউদ্দিন মনিরের ছেলে। নিখোঁজ শাখাওয়াত মুলাদী পৌর শহরের চরডিক্রী এলাকার কদমিয়া হাফিজি মাদরাসার ছাত্র ।

স্থানীয় সূত্র জানায়, জিয়াউদ্দিন পরিবার নিয়ে মুলাদী বন্দরে ভাড়া বাসায় থাকেন। স্বজনদের সঙ্গে ঈদ উদযাপনের জন্য সদর ইউনিয়নের চরল²ীপুর গ্রামের বাড়িতে যান। বৃহস্পতিবার বিকালে ছেলে শাখাওয়াতকে নিয়ে বাড়ির পাশে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নামেন জিয়াউদ্দিন। পিতা-পুত্র একসঙ্গে ডুব দেয়ার পর শাখাওয়াত ¯্রােতের টানে ভেসে যায়। ঘটনার পর পরই স্থানীয় জেলেরা খোঁজ শুরু করলেও তার সন্ধান পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৬ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন