Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

স্ত্রীর মৃত্যুর ১৫ ঘণ্টার মধ্যে চলে গেলেন স্বামীও

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ১:৪২ পিএম

সড়ক দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যুর ১৫ ঘণ্টার মধ্যেই পৃথিবী ছেড়ে চলে গেলেন স্বামী ওয়াহেদ (২৮)। ঈদের আনন্দ নিতে বাবার বাড়ি যাওয়ার পথে শুক্রবার দুপুরে নিহত হন গৃহবধূ মারিয়ার। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে বাবা-মায়ের মৃত্যুতে এতিম হয়ে পড়লো তাদের একমাত্র সন্তান শিশু আহাদ।

শনিবার ভোর সাড়ে ৩টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে ওয়াহেদের মৃত্যু হয়।

এর আগে শুক্রবার দুপুর ১টার দিকে দাশুড়িয়া-পাকশী বিশ্বরোডের জয়নগরের তামান্না ফিলিংস্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার দুপুর ১টায় স্ত্রী মারিয়া (২২) ও শিশু সন্তান আহাদতে (৬) নিয়ে মোটরসাইকেলে ঈশ্বরদী মিরকামারী গ্রাম থেকে শশুরবাড়ি একই উপজেলার ছিলিমপুর গ্রামে বেড়াতে যাচ্ছিলেন ওয়াহেদ।

দাশুড়িয়া-পাকশী বিশ্বরোডের জয়নগরের তামান্না ফিলিংস্টেশনের কাছে পাম্প থেকে তেল নেয়ার জন্য রাস্তা পার হওয়ার সময় অন্য দুটি মোটরসাইকেল তাদের ধাক্কা দেয়। এতে তিনজনই সড়কে ছিটকে পড়েন। এসময় দাশুড়িয়া থেকে পাকশীগামী একটি মাইক্রোবাস তাদের চাপা দিলে মারিয়া ঘটনাস্থলেই নিহত হন।

আহত স্বামী ওয়াহেদ ও তার সন্তান আহাদকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। ওয়াহেদের অবস্থা আশংকাজনক হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শনিবার ভোররাত সাড়ে ৩টায় সেখানেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ