Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

পীরগাছায় মাদকসহ বিভিন্ন মামলায় ১৯ জন আটক

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৩:১০ পিএম

রংপুরের পীরগাছায় শুক্রবার বিকাল থেকে শনিবার সকাল পর্যন্ত পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক বিক্রি ও জুয়া খেলার অপরাধে পৃথক স্থান থেকে ১৯ জনকে আটক করেছে। এ ঘটনায় পাঁচটি মামলা দায়ের হয়েছে। আটককৃতদের শনিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।
স্থানীয়রা ও পুলিশ জানায়, শুক্রবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার তাম্বুলপুরে অভিযান চালায়। এসময় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও হিরোইন পাচারকারী চক্রের সদস্য রাজু ও বেলালকে গোপনে হিরোইন পাচারের সময় পুলিশ এলাকাবাসীর সহযোগীতায় দুই পুড়িয়া হিরোইনসহ আটক করে। রাজু সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের ঘগোয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও বেলাল পীরগাছা উপজেলার চৌধুরাণী এলাকার বাদশা মিয়ার ছেলে বলে জানা যায়।
এছাড়াও উপজেলার ইটাকুমারী ইউনিয়নের পশুয়া ও সদর ইউনিয়নের পবিত্রঝাড় গ্রামে অভিযান চালিয়ে মাদক বিক্রি ও জুয়া খেলার অভিযোগে ১৪ জনকে আটক করা হয়েছে। অপরদিকে ওয়ারেন্টভুক্ত ২ জন ও নিয়মিত মামলায় একজনকে গ্রেফতার করা হয়। এসব ঘটনায় পাঁচটি মামলা দায়ের হয়েছে।

পীরাগাছা থানার ওসি রেজাউল করিম জানান, শুক্রবার বিকাল থেকে শনিবার সকাল পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে শনিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ