Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদের ৩য় দিনে রাউজানে ছুরিকাঘাতে হত্যা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৩:১৭ পিএম

রাউজানে আবু তাহের (৫০) নামের এক ব্যাক্তিকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। ছুরিকাঘাতে নিহত ব্যক্তির লাশ সড়কের উপর পড়ে থাকতে দেখা যায়। ঈদের ৩য় দিন শুক্রবার রাত ৯টার দিকে খুনের এ ঘটনা ঘটে উপজেলার ডাবুয়া ইউনিয়েনর ৯নং ওয়ার্ডের কলমপতি এলাকার স্কুল সড়কে। ৯নং ওয়ার্ডের মেম্বার ওবাইদুল হক চৌধুরী জানান, এলাকার লোকজন শোর চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখতে পায় সড়কের উপর এক ব্যক্তির রক্তাক্ত লাশ দেখতে পেয়ে আমাকে জানালে আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশকে ফোন করি।
সংবাদ পেয়ে রাউজান রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল কালাম ও রাউজান থানার এস আই টুটুন মজুমদার সহ রাউজান থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার লাশ উদ্ধার করে। ঘটনস্থলের পাশে এক জোড়া স্যান্ডেল, একটি গ্যাস লাইট, একটি সিগারেটের প্যাকেট, রক্তাক্ত জামা, ঘটনস্থলের কিছুদুরে ফসলী জমি থেকে একটি সাইকেল, একটি ছোরা, লাশের পকেটে থাকা একটি মোবাইল ফোন উদ্বার করে পুলিশ। এলাকার লোকজন সড়কে পড়ে থাকা ছুরিকাঘাতে নিহত ব্যক্তির চেহারা দেখে তার লাশ সনাক্ত করে। ছুরিকাঘাতে নিহত ব্যক্তি রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডের দলিলাবাদ এলাকার মৃত দুলা মিয়া চৌধুরীর পুত্র আবু তাহের (৫০)। রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল কালাম জানান, মামলার প্রক্রিয়া চলছে। হত্যারহস্য উদঘাটনে পুলিশ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

২২ এপ্রিল, ২০২২
৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ