Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

শরণখোলায় ৫ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা দায়ের

বাগেরহাট উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৪:০৮ পিএম

বাগেরহাটের শরণখোলায় ৫ম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার রাজৈর গ্রামে এ ঘটনায় ঘটলেও শনিবার সকালে নারী ও শিশু নির্যাতন আইনে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও স্বজনরা জানায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার রাজৈর গ্রামের বাসিন্দা ও রাজৈর ফাজিল মাদ্রাসার ৫ম শ্রেনীর জনৈক ছাত্রী (৯) কে শিয়াল দেখানোর কথা বলে প্রতিবেশী ট্রাক ড্রাইভার কবির হাওলাদার ডেকে নেয় বাড়ির একটি পরিত্যক্ত ঘরে। সেখানে নিয়ে জোর করে তার পরিহিত প্যান্ট খুলে ফেলে তাকে ধর্ষণ করা চেষ্টা করে কবির। এসময় তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে কবির সেখান থেকে পালিয়ে যায়।
সংশ্লিষ্ট খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খাঁন মহিউদ্দিন জানান, ওই শিশুকে ধর্ষনের চেস্টার ঘটনাটি সত্য। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ সরকার মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, আসামীকে গ্রেফতারের চেস্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন