Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে মানব সম্পদ উন্নয়নে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৪:০৮ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর সোনার বাংলা সমাজকল্যাণ ও ক্রীড়া সংসদের আয়োজনে শুক্রবার বিকালে মানব সম্পদ উন্নয়নে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বহরপুর ফুটবল মাঠে মানব সম্পদ উন্নয়নে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মহঃ রোজাউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র মো. সিরাজুল ইসলাম, বাংলাদেশ নিমফাউন্ডেশনের চেয়ারম্যান ড. নিম হাকিম, রাজবাড়ী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ হান্নান মোল্ল্যা প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনার বাংলা সমাজকল্যান ও ক্রীড়া সংসদের সভাপতি এস এম হেলাল খন্দকার। অনুন্ঠান পরিচালনা করেন সোনার বাংলা সমাজকল্যান ও ক্রীড়া সংসদের উপদেষ্টা এম এ কুদ্দুস। এ সময় সোনার বাংলা সমাজকল্যান ও ক্রীড়া সংসদের সদস্যবৃন্দসহ এলাকার গণ্য মাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ