Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠি সরকারি কলেজের ছাত্র সড়ক দুর্ঘটনায় নিহত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৬:৩১ পিএম

ঝালকাঠি সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র মো. সানাউল্লাহ (১৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে কুয়াকাটা সমুদ্র সৈকত যাওয়ার পথে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সানাউল্লাহ ঝালকাঠি শহরের বাসন্ডা এলাকার আব্দুর রাজ্জাক মীরের ছেলে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ঝালকাঠি সরকারি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আশিকুর রহমান শাওন। তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের পরিবার জানায়, শুক্রবার রাতে মোটরসাইকেলে করে দুই বন্ধু সমুদ্র সৈকত কুয়াকাটার উদ্দেশ্যে রওয়ানা হয়। মোটরসাইকেলটি আমতলি এলাকায় গেলে বিপরীতগামী একটি গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই সানাউল্লাহর মৃত্যু হয়। আহত হয় তাঁর বন্ধু শাওন। খবর পেয়ে আমতলি থানার পুলিশ লাশ উদ্ধার করে। তবে নিহতের স্বজনদের অনুরোধে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।
নিহতের বাবা আব্দুর রাজ্জাক মীর বলেন, আমার ছেলের মোটরসাইকেলে অজ্ঞাত একটি গাড়ি চাপা দিয়েছে। আমরা সেই গাড়ির কোন সন্ধান পাইনি। লাশ শনিবার দুপুরে বাড়ি নিয়ে আসি। বাদ আছর বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ