Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

না.গঞ্জে ডিমকে কেন্দ্র করে তুলকালাম : আহত ৪

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জে ডিম দিতে বিলম্ব হওয়ায় ডিম বিক্রেতা পিতা-পুত্রকে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। এ সময় তাদের বাঁচাতে এগিয়ে আসায় দোকানীর স্ত্রীর শ্লীলতাহানি ও তার জ্যেঠাতো ভাইকেও কুপিয়ে জখম করেছে ছাত্রলীগ পরিচয়দানকারীরা। আহতরা হলো সামসুল হক (৬৫), পরশ (২৩), আসলাম (৬৮) ও নার্গিস হক (৫৫)। আহতদের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঈদের আগের রাতে নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেইট এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ডিম বিক্রেতার স্ত্রী নারগিস হক থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামিরা হলেন, নয়াপাড়া বৌ বাজার এলাকার মজিবর মিয়ার বাড়ির ভাড়াটিয়া কবিরের ছেলে জিতু (২২), মাসদাইর এলাকার অন্তর (২৩) ও আমহাট্টা জল্লারপাড় এলাকার শুভ (২৪)সহ অজ্ঞাত আরো ২৫ জন।
নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়েরকৃত মামলার অভিযোগে নারগিস হক উল্লেখ করেন, তার স্বামী ২ নং রেলগেট এলাকায় ডিম বিক্রি করেন। ৪ জুন সন্ধ্যায় জিতু ডিমের দোকানে ডিম কিনতে আসে। কিন্তু অনেক ক্রেতার ভিড় থাকায় তাকে ডিম দিতে বিলম্ব হলে তিনি ডিমের খাঁচি ফেলে দিয়ে প্রায় ১০০টি ডিম ভেঙে ফেলেন। এসময় তার প্রতিবাদ করলে তার স্বামী সামসুল হক ও ছেলে পরশকে মারধর করে তারা।
পরে আবারো ৫ জুন আসামিরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমার ছেলে ও স্বামীকে ব্যাপক মারধর করে এবং তাদের মাথা ফাটিয়ে ফেলে ও দেহে রক্তাক্ত জখম করে। আমি প্রতিবাদ করতে গেলে আমারও শ্লীলতাহানী করে।
হামলাকারীরা নিজেদের ছাত্রলীগ নেতাকর্মী বলে পরিচয় দেয়। এসময় দোকানের ক্যাশে থাকা ৫০ হাজার ও পাওনাদারদের থেকে আনা ১ লাখ টাকা তারা ছিনিয়ে নেয়। পরে আমার ছেলের সাথে থাকা আইফোন (মূল্য ৫৬ হাজার টাকা) ছিনিয়ে নেয় তারা। আমাদের চিৎকারে লোকজন এগিয়ে আসলে তারা আমাদের জানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায় বলে এজাহারে উল্লেখ করেন বাদি।
পরে সংবাদ পেয়ে দোকানীর জ্যেঠাতো ভাই আসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের চিকিৎসার জন্যে হাসপাতালে নেয়ার পথে বর্ষণ সুপার মার্কেটের সামনে পুনরায় হামলা চালিয়ে তাকেও গুরুতর আহত করে।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করেছেন।



 

Show all comments
  • Md Borhan Uddin ৯ জুন, ২০১৯, ১:৩৩ এএম says : 0
    Naryangonjei ki shob ashobbo vash kore?
    Total Reply(0) Reply
  • Liton Dhaka ৯ জুন, ২০১৯, ১:৩৫ এএম says : 0
    May Allah save our all Muslim
    Total Reply(0) Reply
  • Liton Dhaka ৯ জুন, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    মানুষ দিন দিন বর্বর থেকে বর্বর হয়ে যাচ্ছে।
    Total Reply(0) Reply
  • মনা হাবিব ৯ জুন, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    এরা কি কোনো দিন সভ্য হবে না।
    Total Reply(0) Reply
  • হাবিব ৯ জুন, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    সামান্য ডিমের জন্য চারজনের রক্ত ঝরলো, মানুষ কোথায় যাচেছ
    Total Reply(0) Reply
  • তাহের ৯ জুন, ২০১৯, ১:৩৭ এএম says : 0
    আল্লাহ তোমাদের হেদায়েত দান করুক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ