Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দু’হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ১২:০৩ এএম

বগুড়ার দুপচাঁচিয়া গত শুক্রবার রাতে দু’হাজার পিস ইয়াবাসহ রেশমা খাতুন (৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে, ঘটনার দিন শুক্রবার গোপন সূত্রে খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানের নির্দেশে এক দল পুলিশ উপজেলার গুনাহার ইউনিয়নের ভাতহান্দা গ্রামের আমিরুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এ সময় ঐ বাড়ির একটি শয়ন কক্ষে খাটের নিচে বিশেষ কায়দায় বক্সের ভিতর রাখা দু’হাজার পিস ইয়াবা উদ্ধার করে। পুলিশ আমিরুল ইসলামের স্ত্রী মাদক ব্যবসায়ী রেশমা খাতুনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ সংক্রান্তে ঐ রাতেই এসআই খায়রুল বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান দৈনিক ইনকিলাবকে বিষয়টি নিশ্চিত করে জানান, রেশমা খাতুন একজন চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী। গতকাল শনিবার তাকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ