Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে দুই দোকানে চুরি ৪ লাখ টাকার মালামাল লুট

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ১:১২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে স্বর্ণ ও মোবাইলের দোকানে চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাতে উপজেলা সদরের বাবু বাজারে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় চোরের দল স্বর্ণ, রুপা, মোবাইল সেট, রিচার্জ কার্ড ও নগদ টাকাসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।
জানা গেছে, শনিবার রাত এগারোটার দিকে উপজেলা সদরের বাবু বাজারের উমা জুয়েলারী মালিক বিশ্বজিৎ সিকদার ও প্রমা টেলিকমের মালিক গৌর চন্দ্র ঘোষ প্রতিদিনের ন্যায় ব্যবসা শেষে দোকানে তালা লাগিয়ে বাড়ি চলে যান। রবিবার সকালে দোকানঘর খুলতে এসে তারা চুরির ঘটনা টের পান।
প্রমা টেলিকমের মালিক গৌর চন্দ্র ঘোষ জানান, চোরের দল তার দোকান ঘরের পেছনে চালের টিন কেটে ভেররে প্রবেশ করে ক্যাশ বাক্সে থাকা নগদ ২লাখ ৮৫ হাজার টাকা, ২০ হাজার টাকা মূল্যের ৯টি মোবাইল সেট ও ৩০ হাজার টাকার রিচার্জকার্ড নিয়ে যায়।
অপরদিকে উমা জুয়েলারীর মালিক বিশ্বজিৎ সিকদার জানান চোরের দল একই কায়দায় তার দোকানে প্রবেশ করে ৭০ ভরি রুপা, ৪ আনা স্বর্ণ ও নগদ ৭ হাজার ৫শ টাকা লুটে নেয়।
এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, অভিযোগ পাইনি, তবে খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ