Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূঞাপুরে নানা কর্তৃক ৩ বছরের নাতনি ধর্ষিত

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ১:১৬ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে নানা কর্তৃক ৩ বছরের নাতনি ধর্ষিত হয়েছে। গতকাল শনিবার বিকেল ৩ টায় উপজেলা পাটিতাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানাযায়, পাটিতাপাড়া গ্রামের মৃত একরাম আলী মন্ডলের ছেলে ৩ সন্তানের জনক মুসা (৩৮) এর স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে ৩ বছরের নাতনী শিশুটিকে ফুসলিয়ে তার বসত ঘরে নিয়ে যায়।
এ সময় ধর্ষনের স্বীকার শিশুটির মা তার জন্যে পিঠা তৈরী করছিলেন। পিঠা তৈরি শেষে তার মেয়েকে খুঁজতে থাকেন। খোঁজাখুঁজির এক পর্যয়ে মেয়েটিকে তার চাচাতো নানার ঘরে কান্নারত অবস্থায় দেখতে পান। পরে সেখানে গিয়ে শিশুটির মা তার মেয়েকে দেখে চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তার চিৎকারে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে।
এ সময় ধর্ষক মুসাকে এলাকাবাসী ধরে গণপিটুনি দেয়। খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষককে আটক করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ