Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিটি উষার বায়োপিক নিয়ে ক্যাটরিনার সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ৩:৪৬ পিএম

মাত্র চার দিনের মধ্যে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ ছবিটি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। ছবিটির সাফল্য উপভোগ করছেন ছবির কলাকুশলীরা। প্রথম দিনেই ছবিটি ৪২.৩০ কোটির ব্যবসা করে। এরপর তিনদিনের মধ্যে তা ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে। ‘ভারত’-এর মাধ্যমে আবারো একবার প্রথমসারির অভিনেত্রীদের তালিকায় ফিরে এসেছেন ক্যাটরিনা কাইফ।

এদিকে জানা গেছে, সম্প্রতি পিটি উষার বায়োপিকে কাজ করার প্রস্তাব দেওয়া হয়েছে অভিনেত্রীকে। তাহলে কি ক্যাটরিনার ঝুলিতে আরও একটি ছবি যোগ হতে চলেছে? নাকি পিটির চরিত্রে নায়িকা আগ্রহী নন। পিটি উষার বায়োপিকের খবরটি প্রকাশের পর ক্যাটরিনা গণমাধ্যমকে তেমন কিছুই বলেননি। তবে এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বলিউড ‘বার্বি গার্ল’।

ক্যাটরিনা বলেন, ‘ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে আমি এই বিষয়টি নিয়ে কোনও আলোচনা করতে চাইনা। ছবিটি আমি নিশ্চয়ই করতে চাই। যদি ছবির কাহিনী ঠিক থাকে তাহলে অবশ্যই আমার ইচ্ছা রয়েছে। তবে এটিই কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত নয়।’

ক্যাটরিনা শীঘ্রই শুরু করতে যাচ্ছেন রোহিত শেট্টির পরিচালিত ‘সূর্যবংশী’ ছবির শুটিং। বলিউড খিলাড়ী অক্ষয় কুমারের বিপরীতে এই ছবির শুটিংয়ে অংশ নেবেন এই সুন্দরী।

জানা গিয়েছে, ষষ্ঠবার অক্ষয়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। ‘নমাস্তে লন্ডন’ দিয়ে অক্ষয়ের সঙ্গে প্রথম যাত্রা শুরু করেন ক্যাটরিনা। ছবিটি বক্স অফিসে বিরাট সাফল্য অর্জন করেছিল। এরপর ‘দে দানা দান’, ‘ওয়েলকাম’, ‘হামকো দিওয়ানা কার গায়ে’, ‘তিস মার খান’ এবং ‘সিং ইজ কিং’ ছবিতে দেখা গিয়েছিল ক্যাট-অক্ষয়ের জুটিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ