Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবারের ঈদযাত্রায় নিরাপত্তা ব্যবস্থা ভালো ছিল: ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ৪:০১ পিএম

এবারে ঈদযাত্রায় নিরাপত্তা ব্যবস্থা ভালো ছিল বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। তিনি বলেন, ঈদ যাত্রা ও নিরাপত্তায় পুলিশের আন্তরিকতার কমতি ছিল না। যারা ঢাকা থেকে প্রিয়জনদের সঙ্গে ঈদ করতে গ্রামে গিয়েছেন, তাদের যাত্রা এবার অনেক ভালো ও আরামদায়ক ছিল। ঈদ করে যারা ফিরছেন তাদের যাত্রাও ভালো এবং আরামদায়ক হচ্ছে।

আজ রবিবার সকালে ডিএমপি হেডকোয়ার্টার্সে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। তিনি বলেন, পুলিশের আন্তরিকতা পেশাদারিত্ব দায়িত্ব পালনের কারণে ঢাকা মহানগরীর প্রায় দু’কোটি মানুষ উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপন করছেন।

কমিশনার বলেন, ঈদের মধ্যে খালি বাসা-বাড়ি, মার্কেট বিশেষ করে স্বর্ণ মার্কেটের নিরাপত্তা বিধান আমাদের কাছে অত্যন্ত জরুরি ছিল। আমাদের কঠোর নিরাপত্তার কারণে আল্লাহর রহমতে বড় কোনো ধরনের চুরি, ডাকাতি এই সময়ে হয়নি। আমাদের ক্রাইম বিভাগ, ডিবি, সিটিটিসি, ট্রাফিক বিভাগসহ সবাই নিরাপত্তা বিধানে কাজ করেছে।

তিনি আরো বলেন, আমরা রাজধানীর বিভিন্ন এলাকায় গাড়ির গতি নিয়ন্ত্রণ করেও অপরাধীদের অবাধ চলাচল নিয়ন্ত্রণের চেষ্টা করেছি। সবকিছু মিলিয়ে এবারে নিরাপত্তা ব্যবস্থা ভালো ছিল।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আগত পুলিশ সদস্যদের সাথে কুশলাদি বিনিময় করেন ডিএমপি কমিশনার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি কমিশনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ