Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

না.গঞ্জের স্বর্ণ ব্যবসায়ীর লাশ বরিশালে উদ্ধার

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ৭:২৩ পিএম

নারায়ণগঞ্জের স্বর্ণ ব্যবসায়ী নজরুল চৌধুরী পাঁচ দিন নিখোঁজ থাকার পর তার লাশ উদ্ধার করা হয়েছে বরিশালের উজিরপুরের এক পরিত্যক্ত পুকুর থেকে।শনিবার (৮ জুন) সকালে নিহতের স্বজনরা বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে এসে নিহতের লাশ শনাক্ত করেন।নিহতের ভাই মো. সুলতান জানান, ২ জুন বাসা থেকে ৫০ হাজার টাকা ও অলঙ্কার নিয়ে বের হন নজরুল চৌধুরী। এরপর আর বাসায় ফেরেননি। তিনি কুমিল¬া জেলার সালধর এলাকার মৃত রুকু মিয়ার ছেলে।
তিনি আরো জানান, নজরুল ২০-২৫ বছর ধরে নারায়ণগঞ্জ জেলার বাবুরাইল এলাকায় বাসা ভাড়া করে পরিবার-পরিজন নিয়ে বসবাস করছেন। বাবুরাইল এলাকায় চৈতী জুয়েলার্স নামক স্বর্ণের দোকানের মালিক তিনি।গত ২ জুনের পর কোন খোঁজ না পেয়ে পরদিন ৩ জুন বিকেলে ব্যবসায়ী নজরুলের ছেলে মুন্না চৌধুরী থানায় সাধারণ ডায়েরি করেন। পুলিশ ডিজিটাল প্রযুক্তির সহায়তায় তার মোবাইলের সর্বশেষ অবস্থান বরিশালের উজিরপুর এলাকায় নিশ্চিত করে। ঈদের দিন (বুধবার) উজিরপুরে এসে নজরুল চৌধুরীর সন্ধান চালানো হলেও কোনো খবর পাওয়া যায়নি। পরে শুক্রবার (৭ জুন) উজিরপুর থানা পুলিশ মুগাকাঠি গ্রামের পরিত্যক্ত পুকুর থেকে ভাসমান অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করে।এদিকে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, বরিশাল শেবাচিম হাসপাতালে লাশের ময়নাতদন্ত হয়েছে। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। স্বজনদের দাবি, নজরুলকে অপহরণের পর পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন