Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

পটুয়াখালীর গলাচিপায় গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার স্বামী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ৭:৩২ পিএম

পটুয়াখালীর গলাচিপায় এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ। 

গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বড় শিবা গ্রামে পারভিন আক্তার(৩৫) নামের এক গৃহবধুর গলাকাটা লাশ রবিবার দুপূরে বাড়ীর উঠান থেকে উদ্ধার করে থানা পুলিশ। শনিবার দিবাগত রাত আনুমানিক ১ টায় ঘটনাটি ঘটে বলে থানা পুলিশ সূত্রে জানা যায়। ঘটনার ৬ ঘন্টার মধ্যে একমাত্র আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনার প্রত্যক্ষদর্শী ওই গৃহবধূর ছোট ছেলে নুরে আলম । গৃহবধূর ছোট ছেলেই ওই রাতে পাশের বাড়ির লোকজনকে বিষয়টি জানায়।
এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আখতার মোর্শ্বেদ জানান, পরকিয়া প্রেম এবং প্রতিপক্ষকে আসামী করার উদ্দ্যেশ্যে খুন সহ ডাকাতি মামলা সাজানোর লক্ষ্যে বাংলা দা দিয়ে গলা কেটে স্ত্রীকে হত্যা করে হত্যাকারী সিধূ খান(৫০) । গ্রেফতারের পর উক্ত ঘটনা আসামী সিধূ খান এলাকাবাসীর সামনে খুনের কথা স্বীকার করে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান। লাশ ময়না তদন্তের জন্যপটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা লাশ

১১ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ