Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

প্রবীণ সংবাদপত্র এজেন্ট ইব্রাহীমের ইন্তেকাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৫ এএম

চট্টগ্রামের প্রবীণ সংবাদপত্র এজেন্ট মোহাম্মদ ইব্রাহীম (৮৬) গতকাল রোববার ভোর সাড়ে ৫টায় নগরীর পাঁচলাইশ মিমি আবাসিক হাউজিং সোসাইটি বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৫ মেয়েসহ অনেক আত্মীয় স্বজন রেখে যান। গতকাল বাদে জোহর বাসভবনের সামনে প্রথম জানাযা এবং বাদে আছর নিজ গ্রাম রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের আশরাফ শাহ মাজার প্রাঙ্গণে দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিক, সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ শরিক হন। মোহাম্মদ ইব্রাহিম বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের সহ সভাপতি ছিলেন। এছাড়া কদলপুর স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা সহ-সভাপতিসহ বহু মসজিদ মাদরাসা ও সামাজিক কর্মকাÐের সাথে যুক্ত ছিলেন। তার মৃত্যুতে বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট সমিতির সভাপতি মোহাম্মদ হারুন, মোহাম্মদ আইয়ুব খাঁন, আল হারুনুর রশীদ, মোহাম্মদ নজরুল ইসলাম, কাজী আবদুর রহিম গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক বিবৃতিতে তারা মরহুমের শোকাহত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ