Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ৯:২৫ এএম

গোপালগঞ্জ সদরে লামিয়া ইসলাম (১৩) নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (৯ জুন) তালা বাজার এলাকার আশরাফ চৌধুরীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মুকুল হোসেন এ তথ্য জানিয়েছেন।

নিহত লামিয়া গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া গ্রামের সেনা সদস্য নূর ইসলাম গাজীর মেয়ে। সে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

এসআই মুকুল হোসেন জানান, রংপুর থেকে ঈদের ছুটিতে মায়ের সঙ্গে গ্রামের বাড়ি ডুমদিয়া আসে লামিয়া। গত শনিবার মায়ের সঙ্গে একই উপজেলার তালা গ্রামে মামা আশরাফ চৌধুরীর বাড়িতে বেড়াতে যায় সে। গভীর রাতে লামিয়াকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরও জানান, রবিবার সকালে ময়নাতদন্তের জন্য পুলিশ মরদেহটি হাসপাতালটির মর্গে পাঠায়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ