Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সালমান খানের আমন্ত্রণ পেলেন টালিগঞ্জের জিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:৩৪ পিএম

রিয়েলিটি শো বিগ বসের পরবর্তী সিজনে প্রতিযোগী কে হবেন, তা নিয়ে প্রতি বছরই জল্পনা তুঙ্গে ওঠে দর্শকদের মাঝে। এর ওপর আগেই জানা গিয়েছিল, এবছরের সিজনে চমক রয়েছে। কাজেই এ বছর সে জল্পনার অন্যথা হয়নি, তা বলেই বাহুল্য। সম্ভবত সেপ্টেম্বরে আসতে চলেছে বিগ বস ১৩। তার আগেই ফাঁস হয়ে গেল বিগ বসের সম্ভাব্য প্রতিযোগী তালিকা। কে কে থাকবেন এবারের বিগ বস হাউসে তা নিয়ে জল্পনার মাঝেই শোনা গেল, বিগ বস ১৩-র প্রতিযোগী হতে পারেন টালিগঞ্জের সুপারস্টার জিৎ।

 

গত সিজনে বিগ বস তেমন টিআরপি দেয়নি। ফলে এ বছর কোনও ঝুঁকি নিতে চাননি শোয়ের কর্তারা। চমক আনতে কোনও রকম ত্রুটি রাখবেন না তারা। জানা গিয়েছে ইতোমধ্যেই ২৩ জনের অতিথি তালিকা তৈরি করে ফেলেছেন নির্মাতারা। তাদের মধ্যে রয়েছেন বলিউড অভিনেত্রী জারিন খান, বাঙলার জিত্‍, অভিনেতা চাঙ্কি পাণ্ডে, রাজপাল যাদব, মডেল ওয়ারিনা হুসেন, বিতর্কিত চরিত্র মাহিকা শর্মা, পর্নস্টার ড্যানি ডি, এবং বর্ষীয়ান নেতা রামবিলাস পাসওয়ানের সাংসদ পুত্র চিরাগ পাসওয়ান।

 

তালিকার এখানেই শেষ নয়, রয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে, অভিনেত্রী মহিমা চৌধুরী, টলিউডের তারকা মেঘনা মালিক, মিঠুন পুত্র অভিনেতা মহাক্ষয় চক্রবর্তী, সিআইডি খ্যাত দয়ানন্দ শেট্টি, ফাইজি বু, ফ্যাশন ডিজাইনার ঋতু বেরী, গায়িকা সোনাল চৌহান, গায়ক ফাজিলপুরিয়া রাহুল যাদব, অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এছাড়াও বক্সার বিজেন্দ্র সিং, মডেল রাহুল খান্ডেলওয়াল, মডেল হিমাংস কোহলিদের ঘরে আনতে চলেছে বিগ বস।

 

এদিকে গেল ঈদে মুক্তি পেয়েছে জিৎ অভিনীত ছবি ‘শেষ থেকে শুরু’। দীর্ঘদিন পর কোয়েল মোল্লিকের সঙ্গে জিতের যুগলবন্দী ভালোই উপভোগ করছেন দর্শক। জানা গিয়েছে, আসছে পুঁজাতেও নয়া ছবি নিয়ে আসতে চলেছেন এই সুপারস্টার। ঝক্কি কম নয়। এর মাঝেই বিগ বসের নিমন্ত্রণ। প্রসঙ্গত, বাংলা বিগ বসের দুটি সিজনই সঞ্চালনা করেছিলেন জিৎ। এবার প্রতিযোগী হয়ে বিগ বস মাতাতে পারেন সালমান খানের সঞ্চালনায়। তালিকা মিলিয়ে যদি বিগ বসের ঘরে জিতের আগমন ঘটে, তবে খেলাটা ভালোই জমবে আন্দাজ করা যাচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন