Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে বিজিবি সদস্য সহ৫ মাদক কারবারিকে একহাজার ১১ পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১:২৫ পিএম

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার পশ্চিম বাঘড়ি মোদাচ্ছের মিয়ার ভাড়াটিয়া ঘরে রাজাপুর থানা পুলিশ ৯ জুন রোববার রাতে গোপনসংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক হাজার ১১ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪জনকে পুলিশ আটক করেছে। পুলিশ জানায়- রাজাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাইন উদ্দিনের নেতৃত্ব রাজাপুর থানার সাব-ইন্সপেকটর মোঃ শাহজাদা,মোঃ আব্দুর রৌফ,সহ পুলিশের একাধিক টিম রোববার পশ্চিম বাঘরি মোদাচ্ছের মৃ্ধার বাড়ি রেড দেয়া হয়।এসময় এক হাজার ১১ পিস ইয়াবাট্যাবলেট সহ ৪ জন মাদক কারবারিকে আটক হাতে নাতে আটক করা হয়।আটককৃতরা হচ্ছে- রাজাপুর উপজেলার বড়কৈবর্ত্তখালী গ্রামের মজলে আলী খানের পুত্র বাংলাদেশ বর্ডারগার্ড(বিজিবি)সদস্য মোঃ জাহিদুল ইসলাম(সুমন)(২৬),উপজেলার পশ্চিম চর বাঘরি নিবাসী আজাহার আলী আকনের পুত্র মোঃ জহিরুল ইসলাম জুয়েল(৪০), পাড়গোপালপুর গ্রাম নিবাসী আব্দুল বারেক হাং এর পুত্র মোঃ নজরুল ইসলাম,এবং পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার চড়াইল নিবাসী মৃত আব্দুল লতিফ বেপারীর পুত্র মোঃ সোহেল বেপারী( ২৮)আটক করে।আটককৃতদের তথ্য মোতাবেক ভান্ডারিয়া উপজেলার ইকরি নিবাসীাব্দুর রব সরদারের পুত্র আসাদ হোসেন(৩২) কে রোববার রাতেই অভিযান চালিয়ে আটক করে রাজাপুর থানা পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে রাজাপুর থানায় ২০১৮ সনের মাদক নিয়ন্ত্রন আইনে৩৬(১)স্নারনী ১০(ক)১৬/৪১ ধারায় মামলানং,০৪ তাং ১০/৬/২০১৯ রুজ্জু করা হয়েছে।আজ ১০ জুন সোমবার আটককৃতদের মধ্যে বিজিবি সদস্যকে বিজিবি আদালতে ও অন্য ৪ জনকে ঝালকাঠি আদালতে প্রেরন করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ