Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ ২ জন নিহত, ২ জন আহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ২:৩১ পিএম

বগুড়ার শেরপুরে সোমবার সকালে পৃথক সড়ক দূর্ঘটনায় এক নারীসহ দু’জন নিহত এবং দু’জন আহত হয়েছেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন বগুড়ার শাজাহানপুরের চরভেলী গ্রামের শাহাদত হোসেনের ছেলে শ্রমিক ফরিদ উদ্দিন (৩৫) ও লালমনিরহাট সদরের কাজীর চওড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী দুলালী বেগম (৩০)।
শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, লালমনিরহাট ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস সোমবার সকাল পৌণে ৬টার দিকে শেরপুর উপজেলার দশমাইল এলাকায় পল্লী উন্নয়ন একাডেমির সামনে মহাসড়কে পৌঁছে। এ সময় পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে বাসের পেছনের সিটে থাকা গৃহবধু দুলালী বেগম ঘটনাস্থলেই মারা যান। আহত দুই যাত্রীকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাক নিয়ে চালক ও হেলপার পালিয়ে গেছে এবং বাসটি জব্দ করা হয়েছে।
এছাড়া ঢাকা ছেড়ে আসা নীলফামারীগামী একটি বাস বেলা ১১টার দিকে শেরপুর উপজেলার ছোনকা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে পৌঁছুলে বিপরীত মুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সেখানে মহাসড়কের সংস্কার কাজে নিয়োজিত সড়ক ও জনপথ বিভাগের শ্রমিক ফরিদ বাসের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। চালক ও হেলপাররা পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন