Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মমতাকে খুন করতে ১ কোটি রুপি অফার! হুমকি চিঠি ঘিরে চাঞ্চল্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ৫:০৯ পিএম
  • মুখ্যমন্ত্রীকে ‘ডাইনি’ উল্লেখ করে তার একটি বিকৃত ছবিও রয়েছে চিঠিটিতে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুন করতে পারলে দেওয়া হবে এক কোটি রুপি পুরস্কার। এমনই একটি চিঠি হাতে পেলেন আরামবাগের তৃণমূল সংসদ সদস্য অপরূপা পোদ্দার। শ্রীরামপুর পুলিশ স্টেশনে চিঠিটি জমা দিয়েছেন তিনি। রোববার একটি হুমকি চিঠি হাতে পান অপরূপা পোদ্দার। রাজবীর কিল্লা নামে কারোর সই করা সেই চিঠিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে খুন করতে পারলে এক কোটি টাকা পুরস্কার দেওয়ার প্রস্তাব রয়েছে। এছাড়া মুখ্যমন্ত্রীর একটি বিকৃত ছবিও রয়েছে চিঠিটিতে। যেখানে তাঁকে 'ডাইনি' বলা হয়েছে।
চিঠিতে একটি মোবাইল নম্বরের উল্লেখ রয়েছে। এদিকে রাজবীর কিল্লা নামে এক ব্যক্তি তাঁকে ফাঁসানোর জন্য এই চিঠিতে তার নাম মিথ্যে করে দেওয়া হয়েছে বলে বিধাননগর থানায় অভিযোগ দায়ের করেছেন।
এর আগেও একাধিক বার আপত্তিজনক মন্তব্যের মুখ্যে পড়েছেন মমতা। এই মাসের গোড়ার দিকেই বিজেপি সংসদ সংসদ সদস্য সাক্ষী মহারাজ তাঁকে রাক্ষস রাজা হিরণ্যকশিপর বংশধর বলে উল্লেখ করেন। সূত্র : এই সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মমতা


আরও
আরও পড়ুন