Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ৬:৫১ পিএম

বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ১৩ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী হারুন (৩৫) ও তার সহযোগী সাগর (২২) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি দল। এসময় তাদের কাছ থেকে একটি পাইপ গান, একটি কার্টুজ ও ২২০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন উপজেলার বাড়ইচাতলা গ্রামের আবুল খায়েরের ছেলে হারুন ও একই গ্রামের জাকির হোসেনের ছেলে সাগর।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত গভীর রাতে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমার নেতৃত্বে বাড়ইচাতলা এলাকার সন্ত্রাসী হারুনের বাড়ীতে অভিযান র‌্যাবের একটি দল। এসময় একটি পাইপ গান, একটি কার্টুজ ও ১শ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে তার সহযোগি সাগরের বাড়ীতে অভিযান চালিয়ে ১২০পিস ইয়াবাসহ সাগরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হারুনের বিরুদ্ধে তিনটি হত্যা মামলাসহ নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেগমগঞ্জ থানার মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ