Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

চাটমোহরে খ্রিষ্টান ব্যবসায়ীকে কুপিয়ে আহত

প্রকাশের সময় : ৩১ মে, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা ও চাটমোহর উপজেলা সংবাদদাতা: ‘অনৈতিক সম্পর্কে বাধা দেয়ায়’ পাবনার চাটমোহর উপজেলার ফৈলজানা গ্রামে রনজিত রোজারিও (৩০) নামের এক খ্রিষ্টান ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে রাতেই পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত রনজিত রোজারিও ফৈলজানা গ্রামের মৃত জজ রোজারিওর পুত্র। পেশায় তিনি সার ব্যবসায়ী। এ ঘটনায় খ্রিষ্টান সম্প্রদায়ের মধ্যে ভীতি ও আতঙ্ক বিরাজ করছে। গতকাল (সোমবার) দুপুরে তার মাথায় এবং হাতে অস্ত্রোপচার করা হয়।
রনজিত রোজারিওর স্ত্রী পল্লবী রোজারিও সাংবাদিকদের বলেন, ফৈলজানা গ্রামের প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর সঙ্গে পার্শ্ববর্তী নেংড়ী গ্রামের বাদশা মিয়া নামের এক ব্যক্তির ‘অনৈতিক সম্পর্ক’ ছিল। প্রায় দুই মাস আগে আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে ধরে ফেলে রনজিত ও স্থানীয় কয়েক ব্যক্তি। বিষয়টি নিয়ে সালিশ বৈঠকও হয়। এ ঘটনায় ক্ষুব্ধ বাদশা তার লোকজন নিয়ে রোববার রাতে বাড়ি এসে রনজিতের ওপর হামলা চালায়। আহত রনজিতের স্ত্রী আরো বলেন, হামলাকারীরা প্রথমে রনজিতকে লক্ষ্য করে একটি গুলি করলে তা লক্ষ্যভ্রষ্ট হয়। পরে তারা ধারালো অস্ত্র দিয়ে রনজিতকে উপর্যুপরি কুপিয়ে আহত করে। এ সময় তাদের পরিবারের সদস্যদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আত্মীয়-স্বজনরা রনজিতকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাটমোহরে খ্রিষ্টান ব্যবসায়ীকে কুপিয়ে আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ