Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভৈরবে বাল্যবিয়ে বন্ধে শিশু কিশোরীদের সমাবেশ

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১২:০৬ এএম

‘বাল্যবিয়ে বন্ধ করো, নারী শিক্ষা নিশ্চিত করো’ এই শ্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের ভৈরবে শিশু-কিশোরীদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার দুপুরে উপজেলার শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সমাবেশ অনুষ্টি হয়। এতে উপজেলার কালিকাপ্রসাদ ও শিবপুর এ দু’টি ইউনিয়নের অন্তত দুই শতাধিক শিশু-কিশোররা অংশ নেয়।

জনসচেতনতা বৃদ্ধি এবং শিশু অধিকার নিশ্চিত করতে বাংলাদেশ ওয়াল্ড কনর্সানের ভৈরব শাখা এই আয়োজন করে। সমাবেশে শিশু-কিশোররা দলীয়, একক দেশাত্ববোধক গান এবং নৃত্য পরিবেশন করে। যা উপস্থিত সবাইকে মুগ্ধ করে। এছাড়াও সমাবশে আমন্ত্রিত অতিথিরা বাল্য বিয়ের কুফল এবং শিশু অধিকার নিয়ে বক্তব্য দেন।

এসময় সমাবেশে প্রধান অতিথি ছিলেন, শিবপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ. লীগের সভাপতি মো. শফিকুল ইসলাম। এছাড়াও শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজিলা খাতুন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও ইউনিয়ন আ. লীগের সাংগঠনিক সম্পাদক শামীম মিয়া, ইউপি সদস্য শেফালী বেগম, মো. বিলাল মিয়া ও বিবিসি প্রোগাম অফিসার রাজ কুমার মন্ডল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ