Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১২:০৬ এএম

ইন্দুরকানীতে সপ্তম শ্রেণির স্কুল ছাত্র সালাউদ্দিনের হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। গতকাল সোমবার উপজেলার পাড়েরহাট বাসস্ট্রান্ড সড়কে ছাত্র, শিক্ষক, অভিভাববক, সাংবাদিক, রাজনৈতিকসহ কয়েক হাজার জনতারা ২ ঘন্টা ব্যাপি মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনে বক্তরা বলেন অভিলম্বে হত্যাকারীর গ্রেফতার করে ফাঁসি কার্যকর করার জন্য অনুরোধ জানান।

তারা আরো জানান, গত ১ জুন উপজেলার পাড়েরহাট বাজার থেকে পাড়েরহাট বন্দরের বাসিন্দা ফল ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের ছেলে পাড়েরহাট রাজল²ী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র সালাউদ্দিন (১৩) কে একই এলাকার সোহানের নেতৃত্বে ৭ জন মিলে তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে স্কুল ছাত্র সালাউদ্দিনের পিতার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। ছেলেকে পাওয়ার জন্য তার পিতা ৫ লাখ টাকা নিয়ে ০২/০৬/২০১৯ ইং রাতে উপজেলার টেংড়াখালী এলাকার আলীর খালের গোড়ায় টাকা নিয়ে ডিবি পুলিশের একটি দল ওত পেতে থাকে। এসময় মুক্তিপণের টাকা নিতে আসা অপহরণকারীর এক সদস্য উপজেলার টেংড়খালী গ্রামের আ. রবের ছেলে মারুফ (৩০) কে আটক করে। পরে ৩/০৬/২০১৯ একটি ডোবা থেকে হাতপা বাধা ও গলায় রশি বাধা অবস্থায় তাকে উদ্ধার করেন। এলাকার তথ্য ভিত্তিতে ডিবি পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে অপহরণকারীর মূল হোতা পিরোজপুর এলাকার সবুজ হাওলাদারের ছেলে সোহান হাওলাদার, হাফিজুর রহমান, বেল্লাল হোসেন, নাঈম হোসেন, রাকিব শেখসহ ৯ জনকে আটক করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এড. মতিউর রহমান, ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার বাবুল, সমাজ সেবক নজরুল ইসলাম, আ. লীগ নেতা মহাসিন, কিসলু খলিফা, মনির কাজী, লিয়াকত শিকদার, যুবলীগ নেতা আ. রাজ্জাক, ছাত্রলীগ নেতা শাহিন, নেওয়াজ খান, অধ্যক্ষ আশীষ চক্রবর্তী, সিদ্ধার্থ সংকর, গিয়াস উদ্দিন সেলিম, অধ্যক্ষ দেলোয়ার হোসেনসহ নিহত সালাউদ্দিনের বাবা সিদ্দিকুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ