Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ইসলামের সঠিক পথ আহলে সুন্নাত ওয়াল জামআত

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে আল্লামা হাশেমী

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

আহলে সুন্নাত ওয়াল জামআতের চেয়ারম্যান আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী বলেছেন, ইসলামের একমাত্র সঠিক পথ ও মত আহলে সুন্নাত ওয়াল জামআত। গত শনিবার নগরীর জালালাবাদ হাশেমী নগরস্থ দরবারে হাশেমীয়া আলীয়ায় ঈদ শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন।

পবিত্র কোরআনুল করিম তিলাওয়াত ও নাতে রাসূল (সা.) পরিবেশনের মাধ্যমে শুরুতে চেয়ারম্যানকে কেন্দ্রিয় নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং আহলে সুন্নাত ওয়াল জামআতের মরহুম ওলামায়ে কেরাম ও নেতৃবৃন্দদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ করে তাদের রাফে দরাজাত ও মাগফেরাত কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন আল্লামা আব্দুল করিম সিরাজ নগরী, মাইজভান্ডার দরবারের সাজ্জাদানশীন সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী, গাজী এমএ ওয়াহিদ সাবুরী, আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী, মাওলানা হারুনুর রশিদ রেজভী, আব্দুর রব আল কাদ্বেরী, মহাসচিব মাওলানা মাসুদ হোসেন আল কাদ্বেরী, যুগ্ম মহাসচিব আল্লামা আবুল কাশেম নূরী, অধ্যক্ষ আবুল ফরাহ মোহাম্মদ ফরিদ উদ্দিন, মাওলানা সাদেকুর রহমান হাশেমী, কাযী আবুল এরফান হাশেমী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ