Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

জায়গা পরিদর্শনে চসিক মেয়র নাছির

বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন গতকাল সোমবার নগরীর পোর্ট কানেকটিং রোডস্থ বড়পুল জংশন ত্রিমুখী সড়ক দ্বীপে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপনের জায়গা পরিদর্শন করেন। পরিদর্শনকালে সিটি মেয়র সংশ্লিষ্ট প্রকৌশলীকে জরুরী ভিত্তিতে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের প্রয়োজনীয় কার্যক্রম শুরু করার নির্দেশ দেন।

চসিকের ৪৬তম সাধারণ সভায় এ সড়কের নিমতলা থেকে অলংকার মোড় পর্যন্ত দীর্ঘ ৫ দশমিক ৭ কিলোমিটার দীর্ঘ এবং ১২০ ফুট প্রশস্ত সড়কটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে নামকরণ এবং বড়পুল জংশনে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করে সিটি কর্পোরেশন।
এর আগে চসিক মেয়র আগ্রাবাদস্থ বেপারী পাড়া কাঁচাবাজার পরিদর্শন করেন। পরিদর্শনকালে স্থানীয় বাসিন্দাদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ক্রয়ের সুবিধার্থে বেপারী পাড়া চসিকের নিজস্ব জায়গার উপর বহুতল বিশিষ্ট একটি স্থায়ী কাঁচাবাজার নির্মাণের ঘোষণা দেন।

এ সময় কাউন্সিলর এইচ এম সোহেল, প্রকৌশলী দেলোয়ার হোসেন মজুমদার, টিআইসির পরিচালক আহমেদ ইকবাল হায়দার, চসিক প্রধান নগর পরিকল্পনাবিদ একেএম রেজাউল করিম ও রাজনীতিক হাজী বেলাল আহমদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ