Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেইমার মাদকাসক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

দারুণ ছন্দে ব্রাজিল ফুটবল দল। আর এমন মুহূর্তে ঠিক ততটাই অন্ধকারে নেইমার জুনিয়র। হন্ডুরাসের বিরুদ্ধে প্রীতি ম্যাচে ৭-০ গোলে ব্রাজিল জেতার দিনেই নেইমারের বিরুদ্ধে ধর্ষণের মারাত্মক অভিযোগ আনা মডেল পুলিশকে বিবৃতি দিলেন। ব্রাজিলিয়ান মডেল নাজিলা ত্রিনদাদে মেন্ডেস ডি সুজা’র বিস্ফোরক অভিযোগ ও ভিডিও’র জেরে গোটা দুনিয়া তোলপাড় হয়েছিল। শুধু দুনিয়া তোলপাড় করেই তিনি ক্ষান্ত হলেন না। একেবারে সরকারিভাবে নেইমারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন ব্রাজিলিয়ান মডেল। নিজের সঙ্গে নেইমারের প্রাইভেট চ্যাটও প্রমাণ হিসেবে দিয়েছন এই মহিলা।
ব্রাজিলিয়ান মডেলের অভিযোগ গত ১৫ মে তার সঙ্গে দুর্ঘটনাটি ঘটে। এদিকে নেইমার শুরু থেকেই গোটা বিষয়টি অস্বীকার করে আসছেন। তবে মেয়েটিকে চেনেন ইনস্টাগ্রাম দিয়ে সেটা জানিয়েছেন ব্রাজিলিয়ান ওয়ান্ডার কিড। তার সাফ দাবি তাকে ব্ল্যাকমেল করা হচ্ছে।
মডেল মহিলার দাবি নেইমার শুধু ধর্ষকই নন তিনি ভীষণরকমের ড্রাগ অ্যাডিক্ট। তার প্রস্তাব নেইমারকে গ্রেফতার করে তাকে রিহ্যাবে পাঠানো উচিত। এর আগে একটি হোটেলের রুমের ভিডিও ভাইরাল হয়েছিল। তারপর ব্রাজিলিয়ান মডেল জানিয়েছেন তার ও নেইমারের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস করে দেবেন। যদিও মডেল মহিলার আইনজীবী তাকে এ কাজ করতে বারণ করেছেন। সূত্র : নিউজ ১৮ বাংলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ