Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মধুখালীতে গৃহবধূকে মারপিট

মরা বাচ্চা প্রসব

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১১:৫২ পিএম

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের পাঁচই চাঁদপুর গ্রামে এক গৃহবধূকে মারপিটে করার কারনে ৫ মাসের মরা বাচ্চা প্রসব করছে বলে অভিযোগ পাওয়া গেছে।এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মধুখালী থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার সাথে জড়িত লালন খানকে শনিবার রাতে গ্রেফতার করে রবিবার ফরিদপুর কোর্টে চালান দেওয়া হয়েছে। মামলার এজাহার সূত্রে জানা গেছে পাঁচই চাঁদপুর গ্রামের মুক্তার শেখের সাথে একই গ্রামের বিল্লাল খান গংদের সাথে দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছিল। গত ৩১ মে দুপুরে পূর্বের বিরোধের জের ধরে মুক্তার শেখের বাড়ীর উপর এসে গালিগালাজ করার সময় মুক্তার শেখ নিষেধ করলে বিল্লাল খান , লালন খান, আলম খান, সাদ্দাম খান, জাহিদ খান গং উত্তেজিত হয়ে মুক্তার শেখকে কুপিয়ে জখম, ছোট ভাইয়ের স্ত্রী সাবানা বেগম(৩৫),ছেলের স্ত্রী আছমা(২৭) কে বেধরক মারপিট করে। আছমা বেগমকে মধুখালী হাসপাতালে নেওয়ার পথে পেটে থাকা ৫ মাসের মরা বাচ্চা প্রসব করে। মুক্তার শেখ, সাবানা ও আছমাকে প্রথমে মধুখালী হাসপাতালে ভর্তি করা হয়। পরে আছমার শারিরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মধুখালী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ কবির সরদার জানান, পথিমধ্যে প্রসবকৃত মরা বাচ্চাসহ আছমা বেগম মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্ত করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাহেব আলী জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। শনিবার রাতে লালন খান নামের এক আসামীকে গ্রেফতার করে রবিবার ফরিদপুর কোর্টে চালান দেওয়া হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এদিকে আসামী পক্ষ মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হুমকি-ধামকি দিচ্ছে বলে অভিযোগ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূকে মারপিট
আরও পড়ুন