Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে গৃহবধূর রহস্যজনক আত্মহত্যা!

মিরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১২:০১ পিএম

মীরসরাই উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল সোমবার রাত সাড়ে ১০ টার সময় উপজেলার জোরারগঞ্জ থানাধীন ২ নং হিগুলী ইউনিয়নের মধ্যম আজম নগরের আব্দুল পন্ডিত বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ হোসনে আরা আক্তার লিপি (২৫) ওই বাড়ীর নুর মোহাম্মদের ছেলে কামাল উদ্দিনের স্ত্রী এবং একই ইউনিয়নের মেহেদী নগর গ্রামের মেঘ আলম সওদাঘর বাড়ীর বাঁশ ব্যবসায়ী শেখ আলমের কন্যা।
হিগুলী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য দিল মোহাম্মদ জানান, ‘নিহতের স্বামী আমাকে মুঠোফোনে বিষয়টি জানান।’ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি গৃহবধূ লিপি গলায় ফাঁস দিয়ে ঘরের তীরের সাথে ঝুলছে। নিহতের ৪ মাস বয়সি ১টি কন্যা রয়েছে। ফাঁস দেয়ার বিষয়ে তিনি বলেন, ‘যতটুক জেনেছি পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটাতে পারে।
এই বিষয়ে নিহতের চাচা মফিজুর রহমান জানান, আমার ভাতিজিকে গত ৪ বছর পূর্বে সেখানে আনুষ্ঠানিকভাবে বিয়ে দেই। বিয়ের পর থেকে পারিবারিক কলহের জেরধরে তারা প্রায় সময় তাকে মারধর করতো এবং বলতো তোকে তাড়িয়ে দেব। এরপরতো আজ এই ঘটনা ঘটলো।
এবিষয়ে জোরারগঞ্জ থাান সেকেন্ডপ অফিসার এস আই আবেদ আলী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে গৃহবধুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে লাশ নামিয়ে সুরতাহাল করি। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। তবে ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে আমাদের আসার খবর পেয়ে নিহতের পরিবারের সবাই গা ডাকা দিয়েছে। এই বিষয়ে পরবর্তি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ