Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেপটিক ট্যাংক থেকে মোবাইল তুলতে গিয়ে ২ যুবকের মৃত্যু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১:৪৮ পিএম

টয়লেটের সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করতে নেমে দুই যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর আহত হয়েছে আরও ১ জন। তাকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন ঐ ইউনিয়নে বড়ঘোলা গ্রামের মসের উদ্দিনের ছেলে দুলু মিয়া সোমবার রাতে টয়লেটে যায়। এ সময় অসাবধানতাবশত তার হাতে থাকা মোবাইল ফোনটি সেপটিক ট্যাংকে পড়ে যায়। ফোনটি উদ্ধারে একটি বাঁশ বেয়ে ট্যাংকে নামে দুলু মিয়া।
কিন্তু তার উপরে উঠতে বিলম্ব হলে প্রতিবেশী আজহার আলীর কলেজ পড়ুয়া ছেলে এনামুল হকও ট্যাংকে নেমে পড়ে। দুজনের উঠে আসার জন্য কোন সাড়া শব্দ না পেয়ে শাহিন নামে আরেক যুবক সেখানে নামেন। পরে তারও উঠতে দেরী হওয়ায় এবং তার চিৎকারে পার্শ্ববর্তী জনৈক ব্যক্তি স্থানীয় লোকদের ডাকেন। তারা দ্রুত ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তিনজনকে উদ্ধার করেন। এর মধ্যে কলেজ ছাত্র এনামুল হক সেপটিক ট্যাংকেই মারা যায় এবং দুলু মিয়াকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। অপরজন শাহিন মিয়াকে পীরগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ