Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রবাসীর মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৩:২৭ পিএম

ঝালকাঠির রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলতাব হোসেন (৫২) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলতাব হোসেন একই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। তিনি দির্ঘ ২৫ বছর ধরে পাকিস্থানে ছিলেন।
নিহতের বড় ছেলে আফজাল হোসেন জানায়, সকাল ৭টার দিকে একই গ্রামে ফুফু (বাবার বোন) পিয়ারা বেগমের বাড়িতে যায় আলতাব হোসেন। সেখানে পানির পাম্প নষ্ট থাকায় বোনের অনুরোধে পাম্পটি দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে গুরুতর আহতাবস্থায় রাজাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন। পরে মৃতদেহ থানায় নিয়ে আসে পুলিশ।
রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. মাঈন উদ্দিন বলেন, ‘এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া কারো কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ