Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

আবরো মা হয়েছেন এশা দেওল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৪:০০ পিএম

আবারও মা হয়েছেন বলিউড তারকা দম্পতি ধর্মেন্দ্র ও হেমা মালিনীর মেয়ে এশা দেওল। গতকাল সোমবার (১০ জনু) দ্বিতীয় কন্যা সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী। খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন এশা। ইন্সটাগ্রামে সদ্যজাত কন্যার একটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে লিখেছেন, ১০ জুন জন্ম নিয়েছে মিরায়া তাখতানি।
অবশ্য প্রথম সন্তানের মতো দ্বিতীয় সন্তানের মা হতে যাওয়ার খবরটিও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন এশা। চলতি বছরের শুরুতেই এষা দ্বিতীয়বারের মতো সন্তান সম্ভবা হওয়ার খবর জানান সামাজিক যোগাযোগমাধ্যমে। বড় মেয়ের নাম উল্লেখ করে এষা লিখেছিলেন, ‘রাধ্যা এবার বড় বোন হতে চলেছে।’ তার প্রথম কন্যা সন্তান রাধা তাখতানির জন্ম হয় ২০১৭ সালে ২৩ অক্টোবর।
দীর্ঘদিনের প্রেমের অবসান ঘটিয়ে ২০১২ সালের জুনে ব্যবসায়ী ভারত তাখতানিকে বিয়ে করেন এশা।
২০০২ সালে ‘কোই মেরে দিল সে পুছে’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় এশার। ‘ধুম’, ‘যুবা’, ‘কুছ তো হ্যায়’, ‘কাল’, ‘নো এন্ট্রি’র মতো সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি।
২০১৫ সালের ‘কিল দেম ইয়াং’র সিনেমায় সবশেষ পর্দায় দেখা গেছে তাকে। এরপর থেকে সিনেমার ভুবনে অনুপস্থিত তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ জুন, ২০১৯
১৪ জুন, ২০১৯

আরও
আরও পড়ুন