Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

এসএমপির দুই ওসি অদল-বদল, সুরমার এপারে কাইয়ুম ওপারে আখতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৪:৫৭ পিএম

সিলেটি দুই ওসি অদল বদল হয়েছে মেট্রোপলিটন পুলিশের দুই থানায়। ওসি আখতার হোসেনের বাড়ি মৌলভীবাজারে, ওসি আব্দুল কাউয়ুম চৌধুরীর বাড়ি সিলেটের ওসমানীনগরে। এ দু‘জন অভিজাত সুপুরুষ ও দাপুটে। ওসি আখতার ঘুরে ফিরে মেট্রোপলিটন পুলিশের একাধিক থানায় দায়িত্ব পালন করে যাচ্ছেন। সর্বশেষ কর্মস্থল শাহপরান (র.) থানা থেকে এখন চলে যাচ্ছেন মোগলাবাজার থানার ওসি চেয়ারে। ইতিপূর্বে এ থানায় চাকুরিও করেছেন তিনি। এদিকে ওসির চেয়ারে প্রথমবারের মতো অভিষেক ঘটেছিল মোগলাবাজারে থানায় আব্দুল কাইয়ুম চৌধুরীর। স্থানীয় লোক হিসেবে, চাকুরী স্থলে নিরপেক্ষতা বজায়ে সুনাম কুড়েন তিনি। এখন বদলি হয়ে দায়িত্ব নিচ্ছেন শাহপরান (র.) থানায়। সুরমা এপারে আসছেন ওসি কাইয়ুম, ওপারে যাচ্ছেন ওসি আখতার।
সোমবার সিলেট মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের এক আদেশে এ বদলি করা হয় তাদের। আদেশ অনুযায়ী শাহপরাণ (রহ.) থানার ওসি আক্তার হোসেন মোগলাবাজার থানায় এবং মোগলাবাজার থানার ওসি মো. আব্দুল কাইয়ুম শাহপরাণ (রহ.) থানার দায়িত্ব গ্রহণ করবেন। মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন