Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলা, গুরুতর আহত ৬

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৫:২৭ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটেছে। এতে গুরুতর আহত ৬ জন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় দুই পক্ষই ভাঙ্গা থানায় মঙ্গলবার মামলা দায়ের করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলাার আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নজরুল শিকারী এবং একই গ্রামের সাইদুল মাতুব্বরের মধ্যে দ্বন্দ-সংঘাত চলে আসছিল। এ নিয়ে দুই পক্ষের মধ্যে গত ১ বছরে একাধিকবার সংঘর্ষ, হামলা ও মামলার ঘটনা ঘটেছে। সর্বশেষ গত সোমবার (১০ জুন) সন্ধ্যায় ভাঙ্গা বাজারে আসার পথে প্রতিপক্ষের হামলার শিকার হন নজরুল শিকারীর ভাই হেমায়েত শিকারী (৩৫) ও কামরুল শিকারী (৪০)। এর জের ধরে প্রতিপক্ষ সাইদুল মাতুব্বরের চাচাতো ভাই জাহাঙ্গীর মাতুব্বর (৪০) ও চাচাতো বোন পলি আক্তার (৩০)এর উপর হামলা চালায়। পরবর্তীতে হামলা ও পাল্টা হামলায় আরও আহত হয় নজরুল শিকারীর চাচাতো ভাই মকিম শিকারী (৬২) ও প্রতিপক্ষের মানিক মাতুব্বর (৪২)। হামলার ঘটনায় সাইদুল মাতুব্বরের তিন চাচাতো ভাইবোনকে গুরুতর আহত অবস্থায় উদ্বার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে শিকারী পক্ষের ৩ জন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তি করা হয়।
এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাইদুর রহমান জানান, আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার কারণেই দুই পক্ষের মধ্যে এই হামলার ঘটনা ঘটেছে এবং দু, পক্ষের অভিযোগের প্রেক্ষিতে দুটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ