Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

রোহিত-সালমানের খবরটি গুড়িয়ে দিলেন ‘কিক’ নির্মাতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৬:৫৫ পিএম

বক্স অফিসে আপাতত গর্জন করছে সালমানের ‘ভারত’। মাত্র পাঁচদিনের মাথায় ১৫০ কোটির ঘরে প্রবেশ করেছে সাল্লুর এ সিনেমাটি। কিন্তু এই খবরের বাইরে গিয়েও ভাইজানকে নিয়ে বেশ রোমাঞ্চিত ভারতীয় সাংবাদিকরা। নানা সময় ‘ভারত’-এর বাইরে গিয়ে সুলতানকে খবরের শিরোনামে টেনে আনছেন তারা। জানান দিচ্ছেন সালমানের নতুন সব ছবির খবর।

এদিকে ভাইজান তার আগামী কাজ নিয়ে বেজায় চিন্তায় আছেন। চলতি বছরেই ‘দাবাং-৩’ মুক্তি পাবে। এরপর হাতে রয়েছে সঞ্জয় লীলা বনসালির ‘ইনসাল্লাহ' ও ‘কিক-২’। চলচ্চিত্রের বাইরেও একাধিক কাজ রয়েছে সালমানের হাতে। কিন্তু এর মাঝেই ভুল খবরে মজে রয়েছে সাংবাদিকরা। সম্প্রতি জানা গিয়েছে ‘কিক’-এর দ্বিতীয় কিস্তি খুব শীঘ্রই আসতে চলেছে। তবে প্রথম কিস্তির পরিচালক পরিবর্তন হতে চলেছে ‘কিক-২’-তে। ‘কিক’-এর পরিচালক সাজিদ নাদিদওয়ালিয়াদের পরিবর্তে দ্বিতীয় কিস্তির পরিচালনার দায়িত্ব ভার থাকছে রোহিন শেঠির কাঁধে।

জানা গিয়েছিল শুধুমাত্র প্রযোজকের দায়িত্ব পালন করবেন সাজিদ নাদিদওয়ালিয়াদ। এই জল্পনার মাঝে এটাও শোনা যায় হয়তো জ্যাকলিন নয় এবারে সালমানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। কিন্তু ইতোমধ্যেই ওই সব খবর মিথ্যা বলে ঘোষণা করেছেন প্রযোজক সাজিদ। তিনি জানিয়েছেন তার আগামী সিনেমা ‘কিক-২’ নিজেই পরিচালনা করবেন।

প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ‘বাতাসের গুঞ্জন সরিয়ে দিয়ে আমরা জানাচ্ছি, ‘কিক-২’ নিয়ে যাবতীয় যা খবর রটছে পুরোটাই মিথ্যা। এই সিনেমাতে পরিচালকের আসনে সাজিদ স্যারই থাকবেন। পাশাপাশি তাকে প্রযোজক হিসাবেও দেখা যাবে এই সিনেমাতে। ইতোমধ্যেই এই সিনেমার চিত্রনাট্য ও গল্প লেখার কাজ শুরু করে দিয়েছেন সাজিদ। সবকিছু ঠিক থাকলে আগামী বছরই মুক্তি পাবে ছবিটি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন