Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মলম পার্টির খপ্পরে সর্বস্বান্ত জাবি শিক্ষার্থী

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৮:১০ পিএম

মলম পার্টির খপ্পরে পরে সর্বস্বান্ত হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইতিহাস বিভাগের ৪৪তম ব্যাচের আল আমিন কোরাইশী নামের এক শিক্ষার্থী। এই সময় মলম পার্টির সদস্যরা তার কাছে থাকা একটি ল্যাপটপ, মোবাইল, ঘড়ি ও সাথে থাকা কিছু টাকা নিয়ে যায়।
সোমবার রাত সাড়ে ১১টায় রোজা ও ঈদের ছুটি কাটিয়ে ক্যাম্পাসে ফিরার পথে এই ঘটনা ঘটে বলে জানা যায়। পরে মঙ্গলবার তাকে রাজধানীর আশুলিয়া ব্রিজের কাছে অচেতন অবস্থায় পাওয়া যায়।
জ্ঞান ফিরার পর ভুক্তভোগী আল আমিন সূত্রে জানা যায়, ঈদের ছুটি কাটিয়ে নিজ গ্রামের বাড়ি হবিগঞ্জ থেকে ক্যাম্পাসে ফিরছিলেন আল আমিন। রাত সাড়ে ১১টার দিকে টঙ্গি স্টেশনে ট্রেন থেকে নেমে আশুলিয়া ক্লাসিক নামের একটি বাসে ওঠে। বাসে শসা কিনে খাওয়ার পর জ্ঞান হারিয়ে ফেলে সে। তারপর ছিনতাইকারীরা তাকে বাস থেকে আশুলিয়া ব্রিজের কাছে ফেলে দেয়। মঙ্গলবার ভোরের দিকে দুজন মোটরসাইকেল আরোহী ওই পথ দিয়ে যাওয়ার সময় আল আমিনকে সেখান থেকে উদ্ধার করে আশুলিয়া মা ও শিশু হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে খবর পেয়ে আল আমিনের বন্ধুরা হাসপাতালে যায়। তারপর দুপুর ১২টার কিছু পর তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে জ্ঞান ফিরে আসে তার। তবে এখন উঠে বসতে কিংবা হাঁটতে পারছেন না।
এদিকে নিয়ে যাওয়া মোবাইলে কল দিয়ে জানা গেছে, ফোনটি এখন যার কাছে আছে তিনি ২০০ টাকায় ফোনটি কিনেছেন এবং যাদের কাছ থেকে তিনি ফোনটি কিনেছেন, তাদেরকে তিনি দেখিয়ে দিতে পারবেন। যদি পুলিশ নিয়ে যাওয়া যায়।
ভুক্তভোগী আল আমিনের কোরাইশির মতে, এই ঘটনায় আশুলিয়া ক্লাসিকের ওই বাসের হেল্পার, ড্রাইভার জড়িত থাকতে পারে। এই ঘটনায় আল আমিন আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছে।
আশুলিয়া থানার ওসি রেজাউল করিম জানিয়েছে ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য এসআই জামিনুরকে দায়িত্ব দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ