Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

পীরগঞ্জে মোবাইল তুলতে গিয়ে ২ জনের মৃত্যু

পীরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৫ এএম

রংপুরের পীরগঞ্জে পায়খানার সেপটিক ট্যাংকিত পড়ে যাওয়া মোবাইল তুলতে গিয়ে ২ যুবক প্রাণ হারিয়েছেন। গুরুতর অসুস্থ অবস্থায় আরও ১ যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার রাত ৮ টায় উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড়ঘোলা গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, উক্ত গ্রামের শমেশ উদ্দিনের ছেলে দলু মিয়া (২৮) প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে অসাবধানতাবশতঃ তার ব্যবহৃত মোবাইল ফোনটি পায়খানায় পড়ে যায়। সেপটিক ট্যাংকি হতে মোবাইলটি তুলতে দিয়ে সে বাঁশ বেয়ে ট্যাংকিতে নেমে পড়ে। দীর্ঘক্ষণ পরেও সে ওপরে উঠে না আসায় তাকে উদ্ধারে প্রতিবেশী যুবক কারমাইকেল বিশ^বিদ্যালয় ছাত্র আজাহার আলীর পুত্র এনামুল হক (২০) ওই ট্যাংকিতে নেমে পড়ে। এদের দু’জনের কোন সাড়া না পাওয়ায় স্থানীয় শাহীন নামের অপর ১ যুবকও সেখানে নেমে পড়ার পর ৩ জনেরই কোন সাড়া শব্দ না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা সেপটিক ট্যাংকি থেকে ৩ যুবককে উদ্ধার করে। এদের মধ্যে এনামুল হক সেখানেই এবং হাসপাতালে নেয়ার পথে দুলু মিয়া মারা যায়। অপর যুবক শাহীনকে গুরুতর অসুস্থ অবস্থায় পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক। পীরগঞ্জ থানার থানার ওসি সরেস চন্দ্র এ তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন