Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

ছেলেকে পুলিশে সোপর্দ করল বাবা

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৫ এএম

টাঙ্গাইলের ভূঞাপুরে এক মাদক সেবী ছেলের সীমাহীন অত্যাচার সইতে না পেরে উপজেলার শিয়ালকোল গ্রামের অবসর প্রাপ্ত সেনা সদস্য বাবা মো. সাজেদুল ইসলাম তালুকদার থানায় ছেলে নাজমুল হাসান নবীন (৩২) বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। বাবার দেয়া অভিযোগের ভিত্তিতে গত সোমবার সন্ধায় পুলিশ তার বাড়ি থেকে ছেলেকে আটক করে। এ দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

নবীনের বাবা সাজেদুল জানান, নবীন দীর্ঘ ১৫ বছর ধরে বিভিন্ন নেশার সাথে জড়িত হয়ে আমাদের সাথে নেশার টাকার জন্য অশালীন আচরণ করে আসছে। একাধিক বার জেলও খেটেছে, কিন্তু কোন পরিবর্তন না হয়ে আরো বেপরোয়া হয়ে গেছে। নেশার টাকার জন্য সে আমাদের কে মারধরসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করেছে এমন কি মেরে ফেলার হুমকি পর্যন্ত দিয়ে আসছে। তাই উপায় না পেয়ে পুশিলে দিলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন