Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

নকলনবিসদের চাকরি জাতীয়করণের দাবিতে ঘেরাও কর্মসূচি

তেতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৫ এএম

পঞ্চগড়ে নকলনবিসদের চাকরি জাতীয় করণের দাবিতে পঞ্চগড় জেলা রেজিস্টার কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করেছে জেলার নকলনবিসগণ। গতকাল মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর ২ টা পর্যন্ত জেলা রেজিস্টার কার্যালয় ঘেরাও কর্মসুচী পালন করে তারা। এতে জেলা ৬টি রেজিস্ট্রি অফিসের ২শ’ ৫০ জন নকলনবিসরা অংশ নেন।

এসময় বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এলাহি কুদরত-আমিন সাগর, জেলা নকলনবিসের সভাপতি কাঞ্চন কুমার বর্মন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ।

বক্তারা বলেন, নকলনবিসগণের চাকরি জাতীয় করণের দাবিতে আমরা পঞ্চগড় জেলা রেজিস্টার কার্যালয় ঘেরাও কর্মসুচী পালন করেছি। বক্তারা আরো বলেন, ১৯৭৪ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুরের জাতীয়করণের ঘোষণা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৯৮৪ সালের সানুগ্রহ সমর্থনের বাস্তবায়নসহ যৌক্তিক দাবির বাস্তবায়ন চাই। দাবি মানা না হলে কঠোর কর্মসুচী ঘোষণা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন