Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

বিশ্ব আরচ্যারিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৯:০৪ পিএম

বিশ্ব আরচ্যারি চ্যাম্পিয়নশিপে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন বাংলাদেশের তীরন্দাজরা। একক ও দলীয় ইভেন্টে ভালো ফল করছে লাল-সবুজের আরচ্যারি দল। মঙ্গলবার নেদারল্যান্ডসে অনুষ্ঠিত চ্যাম্পিয়নশিপের রিকার্ভ পুরুষ এককে বাংলাদেশের রোমান সানা মেক্সিকোর আলবারাদো সানতিন এঞ্জেল ডেভিডকে ৬-২ সেটে হারিয়ে ১/১৬ খেলায় উঠেন। বুধবার তিনি খেলবেন অস্ট্রেলিয়ার তিয়াক রিয়ানের বিপক্ষে। রোমান সাফল্য পেলেও হেরে যান বাংলাদেশের মোহাম্মদ তামিমুল ইসলাম ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল। তামিমুল ৬-২ সেট পয়েন্টের ব্যবধানে নেদারল্যান্ডসের উইজলার স্টিভের কাছে এবং রুবেল ৬-২ সেট পয়েন্টে গ্রেট ব্রিটেনের ওয়াইজ আলেকজান্ডারের কাছে হার মানেন।

এদিকে রিকার্ভ পুরুষ দলগতের ইলিমিনেশন রাউন্ডের ১/১২ খেলায় বাংলাদেশ ৫-৩ সেট পয়েন্টে স্পেনকে হারিয়ে ১/৮ খেলায় উঠে। যেখানে তারা মোকাবেলা করবে দক্ষিণ কোরিয়ার। এছাড়া রিকার্ভ মহিলা এককে ইলিমিনেশন রাউন্ডের ১/৪৮ খেলায় বাংলাদেশের বিউটি রায় ৬-৫ সেট পয়েন্টে গ্রেট ব্রিটেনের ফোলকার্ড নাওমির কাছে হেরে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন