Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

টুইটার অ্যাকাউন্ট হ্যাকড

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৫ এএম

হ্যাকারদের হানা থেকে নিজের টুইটার অ্যাকাউন্ট রক্ষা করতে পারলেন না বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। সোমবার রাতে তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে সেখান থেকে ভারত বিরোধী পোস্ট করে তুরস্কের হ্যাকার গ্রুপ আয়িলদিজ টিম। তারা অমিতাভ বচ্চনের প্রোফাইল পিকচার বদলে বসিয়ে দিল পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি।

সোমবার বিগ বি-র টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে বিভিন্ন পোস্টও করে তুরস্কের ওই হ্যাকার দল। প্রথম পোস্ট ছিল তুরস্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ডের আচরণের নিন্দা করে। আর পরের পোস্টে সরাসরি ভারত বিরোধী মন্তব্য। সেই টুইটে লেখা হয়, ‘ভারত এই রমজান মাসে মুসলিমদের উপর অত্যাচার করছে। আমরা এর বিরুদ্ধে সবার সমর্থন চাইছি।’ এ ছাড়া পাকিস্তানের পতাকা, ইমরান খানকে ভালবাসি এই ধরনের কথাও লেখা হয়।
এই ঘটনার পরই মুম্বাই পুলিশের কাছে অভিযোগ জানান বলিউড বাদশা। সংবাদমাধ্যমকেও নিজের টুইটার অ্যাকাউন্ট হ্যাকের খবর জানিয়ে দেন তিনি। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন