Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

মাম পানির বোতলে ময়লা বিক্রয় প্রতিনিধির জরিমানা

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৪ এএম

চাঁদপুরের হাজীগঞ্জে মাম পানির বোতলে ময়লা ও নারিকেলের ফুল পাওয়ার অভিযোগে মাম পানির বিক্রয় প্রতিনিধিকে (এসআর) ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বিকেলে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়–য়া ভ্রাম্যমাণ আদালতে এ সাজা প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, জনৈক ভোক্তা হাজীগঞ্জ বাজারস্থ বিশ্বরোড আহাদ স্টোর থেকে ২ লিটার একটি মাম পানির বোতল ক্রয় করেন। পানির বোতলের নিচে তিনি একটি নারিকেলের ফুল ও পানিতে শেওলা পড়ে থাকতে দেখে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যান। সেখানে উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়–য়া মাম পানির হাজীগঞ্জ এজেন্ট নাজমুল আলম চৌধুরী ও মাম পানির বিক্রয় প্রতিনিধি মো. শাকিল হোসেনকে ডেকে নেন। তাদের সম্মুখে বোতলের ভেতরে নারিকেলের ফুল ও পানিতে শেওলা দেখিয়ে তাৎক্ষণিক এসআর শাকিলকে ভোক্তা অধিকার আইন, ২০০৯ অনুসারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৭ দিনের কারাদন্ড প্রদান করেন।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়–য়া বলেন, মাম ড্রিংকিং ওয়াটার দেশের একটি জনপ্রিয় খাবার পানির ব্রান্ড। দেশের সরকারি, বেসরকারি সকল অনুষ্ঠানে, ব্যক্তিগত প্রয়োজনে মানুষ আস্থা এবং বিশ্বাসের সাথে এ পানি পান করেন। হাজীগঞ্জ উপজেলার একজন নাগরিক এ পানিটি ক্রয় করে দেখেন এতে নারিকেলের পচা ফুলসহ অনেক ময়লা রয়েছে। এটি অত্যন্ত দুঃখজনক। তাদের আরো সাবধান হওয়া উচিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন