Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ

বিশ্বনাথে বিএনপির ৯ নেতার পদ স্থগিত

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৪ এএম

দলীয় শৃঙ্খলা পরিপন্থি ও গঠনতন্ত্র বিরোধী কর্মকাÐের সাথে জড়িত থাকার অভিযোগে সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির ৯ নেতার পদ-পদবী স্থগিত করেছে সিলেট জেলা বিএনপি। গত সোমবার জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। তাদেরকে বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করা হয়েছে।

যাদের পদ-পদবী স্থগিত করা হয়েছে, তারা হচ্ছেন যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম রুহেল, সিলেট জেলা বিএনপির সদস্য ও বিশ্বনাথ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া, সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, সহ-সভাপতি রইছ উদ্দিন মাষ্টার, তাহিদ মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল মন্নান রিপন, গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আবুল হোসেন মেম্বার, ছাত্র বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নূর আসাদ, ধর্ম বিষয়ক সম্পাদক এ টি এম নুরুদ্দিন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, উপরোক্ত নাম ও পদধারী নেতাদেরকে নোটিশ প্রাপ্তির তিন দিনের মধ্যে কারণ দর্শানো এবং জবাব প্রদানের জন্য বলা হয়। কিন্তু গত সোমবার পর্যন্ত তারা উক্ত কারণ দর্শানো নোটিশের কোন জবাব প্রদান করেননি।
উল্টো এখনও দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও গঠনতন্ত্র বিরোধী কাজে লিপ্ত হয়েছেন। ফলে সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী এসব নেতাদের পদ-পদবী স্থগিত করেছে জেলা বিএনপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ