Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সিলেটে র‌্যাবের হাতে যুবক আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৪ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিভিন্ন মন্ত্রী-এমপিদের সম্পর্কে অশ্ল­ীল, মিথ্যা, সম্মানহানিকর ছবি শেয়ার ও পোস্ট করায় এবং রাষ্ট্র বিরোধী গুজব ছড়ানোর অভিযোগে সিলেটে এক যুবককে আটক করেছে র‌্যাব-৯। গত সোমবার রাতে এসএমপির শাহপরাণ থানাধীন খাদিমনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গতকাল মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাননীয় প্রধানমন্ত্রী, বিভিন্ন মন্ত্রী, সংসদ সদস্য এবং আইনশৃঙ্খলা বাহিনী প্রধানদের কুরুচিপূর্ণ, অশ্লীল ছবি শেয়ার ও পোস্ট করায় এবং রাষ্ট্র বিরোধী গুজব ছড়ানোর অভিযোগে জুয়েল আহমদ (৩২) নামের এক যুবককে আটক করা হয়। জুয়েল খাদিমপাড়া ইউনিয়নের দাসপাড়া এলাকার মৃত আব্দুল নূরের ছেলে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত অভিযুক্তের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে এসএমপির শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এবং এএসপি ওবাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২১ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন