Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

পুঠিয়ায় শ্রমিক নেতা খুন

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১২:০৫ এএম

পুঠিয়া মোটর শ্রমিকের ইউনিয়নের সাবেক সভাপতি ও জিউপাড়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি নুরুল ইসলামকে (৫৫) অপহরণ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুঠিয়া মোটর শ্রমিকের ইউনিয়নের সদস্যদর মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিক্ষুব্ধ শ্রমিকরা প্রায় এক ঘন্টা ঢাকা-রাজশাহী মহাসড়ক অবোরধ করে রাখে। পরে থানা ও হাইওয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সড়কের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার সময় পুঠিয়া থানা পুলিশ উপজেলা সদরে ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে এসএসএ ইটভাটায় নিহতের লাশ উদ্ধার করে রামেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

নিহতের মেয়ে জানান, আব্বাকে পরিকল্পতি ভাবে হত্যা করা হয়েছে। সর্বশেষ সোমবার রাত সাড়ে ৮টার সময় বাবার সাথে আমার মোবাইলে কথা হয়েছিল। তারপর থেকে বাবার ফোন বন্ধ হয়ে যায়। এরপর সারারাত তার খোঁজ পাওয়া যায়নি। পরদিন মঙ্গলবার এসএসএ ইটভাটায় নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩ অক্টোবর, ২০১৯
৩০ সেপ্টেম্বর, ২০১৯
২৩ সেপ্টেম্বর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ