Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

কোম্পানীগঞ্জে বসতঘরে হামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১২:০৫ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে বসত ঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। হামলায় নারীসহ অন্তত ৫ জন আহত ও আতঙ্কে তিশা আক্তার নামের আট মাস বয়সী একটি শিশু মারা যায়। এসময় হামলাকারীরা ঘরে থাকা অন্তত দুই লাখ টাকার মালামাল লুট করে।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে নিহতের বাবা মাহমুদুল হাসান বাদী হয়ে ১৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। নিহত তিশা আক্তার চরফকিরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মাহমুদুল হক কাষ্টমের বাড়ীর মাহমুদুল হাসানের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা গেছে, জায়গা জমি ও পূর্ব শত্রæতার জের ধরে দেশিয় অস্ত্র নিয়ে সোমবার সকালে আসামীরা মাহমুদুল হাসানের বসত ঘরে হামলা চালায়। এসময় তারা ঘরে থাকা লোকজনকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে এবং তার হাসানের স্ত্রীকে শ্লীলতাহানী করে। হামলাকারীরা তাদের ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণ, মোবাইলসহ অন্তত দুই লাখ টাকার মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। পরে আহতদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

মাহমুদুল হাসান অভিযোগ করে বলেন, হামলাকারীরা ঘরের সবাইকে এলোপাতাড়ি মারধর ও কোপানোর সময় আতংকিত হয়ে পড়ে গিয়ে তার আট মাস বয়সী মেয়ে তিশা আক্তার মারা যায়। কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান জানান, ঘটনায় ১৩ জনকে আসামী করে নিহতের বাবা একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন